'প্রচলিত'র প্রথম পর্ব রিভিউ (চরকি)

 

Chorki নিয়ে এসেছে ১৯ অক্টোবর থেকে হ্যালোইনের পুরো মাস জুড়ে মোঃ আবিদ মল্লিক পরিচালিত অরিজিনাল সিরিজ ‘প্রচলিত '

প্রথম গল্প 'রিংটোন' এর শুরুতে আমরা দেখি এক ভদ্রলোককে রাতের বেলায় নিরিবিলি রাস্তা দিয়ে লাল রঙের একটি ব্যাগ নিয়ে যেতে। এমন সময় ছিনতাইকারীর আক্রমণের মুখোমুখি হলে তিনি নিজে থেকে মানিব্যাগ, ফোন সব দিয়ে দিতে চান কেবল ঐ লাল ব্যাগটি বাদে। জোরজবরদস্তির এক পর্যায়ে ছিনতাইকারী ছুরিকাঘাত করে পালিয়ে বাসায় এসে পড়ে। খুব বড় একটা দাও মারতে পেরেছে বলে খুশিতে আটখানা ছিনতাইকারীর সেই রাত মুহুর্তেই অভিশপ্ত রাতে পরিণত হয় এক ফোন কলে বেজে ওঠা রিংটোনে। কী এমন ছিল সেই লাল রঙের ব্যাগে, আর কেনইবা পেশায় ছিনতাইকারীর জন্য ভয়াবহ রাতে পরিনত হয় ঐ রাতটি। গা ছমছমে রহস্যময়তা আর সাসপেন্সে ভরপুর প্রথম গল্প শেষে কি হলো জানতে হলে দেখতে পারেন 'চরকি'তে এই সিরিজটি।

প্রথম গল্পটি দেখেই ওয়েব সিরিজের নামকরণের কারণটা বেশ অনুমান করা যায়। সামনের একেক এপিসোড দেখে মনে হতে পারে, এই গল্পটা তো হাঁটতে - চলতে মানুষের মুখে মুখে শোনা বা কোনো বইয়ে পড়া, গল্পগুলো যেন আমাদের সাথেই চলতে চলতে 'প্রচলিত' হয়ে গিয়েছে। সমসাময়িকতার আবেশে জড়ানো রহস্যময়তা আর টানটান উত্তেজনায় ভরপুর 'প্রচলিত' এর বাকি পর্বগুলোর আগমন ঘটুক আরও রোমাঞ্চের সাথে, প্রতি বৃহস্পতিবার রাতে 'চরকি'র পর্দায়।

লেখা: তাসমীম বিনতে হক (১০১ ব্যাচ)
ডিজাইন: ইব্রাহিম হাসান (১০০ ব্যাচ)

#ECC #economicsculturalclub #review #SeriesReview #recommended #chorkioriginalseries #প্রচলিত #ChorkiOriginalFilm #Procholito #ringtone

 

** This review was previously published in the official Facebook page of Economics Cultural Club (ECC), University of Dhaka .

Post a Comment

0 Comments